Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

রংপুর জেলা রোভারের ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা অনুষ্ঠিত রংপুর

রংপুর জেলা রোভারের ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা অনুষ্ঠিত

বাংলাদেশ স্কাউটস রংপুর জেলা রোভারের ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা শনিবার (০৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় অনলাইন প্লাটফর্মে (জুম ক্লাউড) অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে বাংলাদেশ স্কাউটস রংপুরের সহকারি পরিচালক ও রংপুর জেলা রোভারের এডহক কমিটির সদস্য সচিব সুধীর চন্দ্র বর্মনের সঞ্চালনায়  রংপুর জেলা প্রশাসক মোঃ আসিব আহসানের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে স্কাউট ব্যাক্তিত্ব হিসেবে সংযুুক্ত হয়ে উপস্থিত  ছিলেন প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ-ভিসি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, কাজী জাকিউল ইসলাম-বিভাগীয় রোভার নেতা প্রতিনিধি, প্রফেসর আব্দুল মজীদ, ঠাকুরগাঁও জেলা রোভার কমিশনার ও অধ্যক্ষ ঠাকুরগাঁও সরকারি কলেজ, মোছাঃ শাহনাজ বেগম- অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রংপুর।

সভায় বিগত তিন বছরের আয়-ব্যায় হিসাব পর্যালোচনা এবং বাংলাদেশ স্কাউটস রংপুর জেলা রোভারের স্কাউটিং কার্যক্রম সুষ্ঠভাবে বাস্তবায়ন ও পরিচালনা এবং গতিশীল করতে ২০২১-২০২৪ মেয়াদে নির্বাহী কমিটি গঠন করা হয়।

নির্বাচিত নির্বাহী কমিটির সদস্যরা হলেন- সভাপতি হিসেবে মোঃ আসিব আহসান-জেলা প্রশাসক, রংপুর, সহ সভাপতি হিসেবে মোঃ মোশারফ হোসেন, অধ্যক্ষ ও গ্রুপ সভাপতি রংপুর সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপ, চিন্ময় বাড়ৈ, অধ্যক্ষ ও গ্রুপ সভাপতি সরকারি বেগম রোকেয়া কলেজ রোভার স্কাউট গ্রুপ, প্রকৌশলী মোঃ আলী আকবর খান, অধ্যক্ষ ও গ্রুপ সভাপতি রংপুর পলিটেকনিক ইন্সটিটিউট রোভার স্কাউট গ্রুপ,  এ কে এম জয়নুল আবেদীন, অধ্যক্ষ ও গ্রুপ সভাপতি মীরবাগ মহাবিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ, জেলা রোভার কমিশনার হিসেবে প্রফেসর ড. আরেফিনা বেগম, রোভার স্কাউট লিডার সরকারি বেগম রোকেয়া কলেজ গার্লইন রোভার স্কাউট গ্রুপ, জেলা রোভার সম্পাদক হিসেবে মহাদেব কুমার গুন, রোভার স্কাউট লিডার রংপুর পলিটেকনিক ইন্সটিটিউট রোভার স্কাউট গ্রুপ, যুগ্মসম্পাদক হিসেবে মোঃ তবিবুল ইসলাম, রোভার স্কাউট লিডার রংপুর সরকারি কলেজরোভার স্কাউট গ্রুপ, কোষাধ্যক্ষ হিসেবে সৈয়দ মাহবুবার রহমান, রোভার স্কাউট লিডার রংপুর মডেল কলেজ রোভার স্কাউট গ্রুপ, রোভার স্কাউট লিডার প্রতিনিধি হিসেবে মোঃ আবু আহসান সিদ্দিক পল্লব, রোভার স্কাউট লিডার কাউনিয়া ডিগ্রী কলেজ রোভার স্কাউট গ্রুপ ও  মোঃ অখতারুল রহমান বকুল, রোভার স্কাউট লিডার যমুনেশ্বরী ওপেন স্কাউট গ্রুপ। গ্রুপ সভাপতি প্রতিনিধি হিসেবে প্রকৌশলী হায়াত আলী মন্ডল, অধ্যক্ষ্ ও গ্রুপ সভাপতি রংপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ রোভার স্কাউট গ্রুপ ও ইমরুল কায়েস পরাগ, গ্রুপ সভাপতি ব্রাদারহুড ওপেন স্কাউট গ্রুপ। অডিটর হিসেবে মোঃ আলী আকবর খান, অধ্যক্ষ ও গ্রুপ সভাপতি রংপুর পলিটেকনিক ইন্সটিটিউট রোভার স্কাউট গ্রুপ। শাহ মোঃ ফাহমিদ হাসান, অধ্যক্ষ ও গ্রুপ সভাপতি পীরগাছা সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপ। মোঃ নুরহাকিম রোভার স্কাউট লিডার রংপুর সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপ। আবু হাসনাত মিঠুন, রোভার স্কাউট লিডার ব্রাদারহুড ওপেন স্কাউট গ্রুপ। সুধীর চন্দ্র বর্মন, সহকারি পরিচালক বাংলাদেশ স্কাউটস (রংপুর ও গাইবান্ধা)