Opu Hasnat

আজ ২৩ মে সোমবার ২০২২,

বড়াইগ্রামে ৫ মাসের সন্তান রেখে গৃহবধুর আত্মহত্যা ! নাটোর

বড়াইগ্রামে ৫ মাসের সন্তান রেখে গৃহবধুর আত্মহত্যা !

নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার তালসো গ্রামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গৃহবধু নাম শিফা (২০)। সে কুজাইল গ্রামের মৃত কামাল এর মেয়ে। শিফার প্রায় ২ বছর আগে তালশো গ্রামের মাহাবুবের ছেলে নয়নের (২৫) সাথে বিয়ে হয় এই সংসারে মাহাদি নামের একটি পুএ সন্তান রয়েছে যার বয়স ৫ মাস। পুলিশ সং পেয়ে ঘটনাস্থলে এসে লাশ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠিয়ে দেয়।

মেয়র মা বলেন, অনেক দিন হলো তাদের সাথে আমার মেয়ের মনমালিন‍্য চলছিল গতকাল আমি গন্ডগোল শুনে তালশে গিয়ে সবাইকে বুঝিয়ে মেয়েকে রেখে আসি এর মধ‍্য কি হল আমার মেয়ে আত্মহত্যা করবে এটা একটা সাজানো নাটক ওরাই আমার মেয়েকে মেরে ফেলেছে। শিফার দুলাভাই হাফিজ বলেন আত্মহত্যা নিয়ে আমার সন্দেহ হয় পোস্টমর্টেম রিপোর্ট আসলো সব জানা যাবে।

নয়নের মা বলেন, আমার ছেলের শাশুড়ি গতকাল আসছিল সবাই মিলে রান্নাবাড়া করে খাওয়ার পর ছেলে ও বউমা রাতে শুয়ে পড়ে এর মধ‍্য রাতে  আমার নাতির কান্না শুনে ছেলে উঠে দেখে বউমা গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে।  চিৎকার কান্নাকাটি শুনে আমি গিয়ে নামিয়ে তেলপানি দেই ইতিমধ্যে সে মারা যায়। 

ঘটনার স্থলে উপস্থিত পুলিশের এসআই কামারুজ্জান বলেন, বড়াইগ্রাম থানায় একটি ইউডি মামলা হয়েছে লাশ নাটোর সদর হাসপাতালে ময়নাতদন্তের জন‍্য পাঠিয়েছি। রিপোর্ট পেলে তারপর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা যাবে।