Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

কালকিনিতে বড় ভাইকে হত্যার অভিযোগে ছোট ভাইসহ গ্রেপ্তার ৩ মাদারীপুর

কালকিনিতে বড় ভাইকে হত্যার অভিযোগে ছোট ভাইসহ গ্রেপ্তার ৩

মাদারীপুরের কালকিনিতে বড় ভাই ফালান বেপারীকে হত্যার অভিযোগে ছোট ভাই কালাম বেপারীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় শুক্রবার সকালে ঢাকার বিভিন্ন এলাকা থেকে ছোট ভাই কালাম বেপারীসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসতিয়াক আসফাক রাসেল। এ মামলায় বাদী হয়েছেন ফালান বেপারীর ছোট ছেলে সজীব বেপারী।

কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের আন্ডারচর গ্রামে বৃহস্পতিবার দুপুরে পাওনা দশ হাজার টাকা চাওয়ায় ছোট ভাই কালাম বেপারীর লাঠির আঘাতে বড় ভাই ফালান বেপারী (৬৫) মারা যায়। এই ঘটনায় নিহতের ছোট ছেলে সজীব বেপারী বাদী হয়ে ওই দিন রাতেই চার জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি আমলে নিয়ে তথ্যপ্রযুক্তির সহযোগিতায় ঢাকার বিভিন্ন এলাকা থেকে কালাম বেপারী, তার ছেলে রাজিব বেপারী ও রাজিব বেপারীর স্ত্রীকে গ্রেপ্তার করে। এই মামলায় আরো একজন পলাতক রয়েছে। তাকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

স্থানীয় এলাকাবাসী ও স্বজনরা জানান, চার মাস আগে ফালান বেপারীর ছেলে শামীম বেপারীর নিকট থেকে তার ছোট চাচা কালাম বেপারী জমি বিক্রি বাবদ বায়না হিসেবে চৌদ্দ হাজার টাকা নেয়। কিন্তু চাচা জমির দলিল না দিয়ে চার হাজার টাকা ভাতিজা শামীম বেপারীকে ফেরত দেয়। কিন্তু বাকী দশ হাজার টাকা বেশ কিছু দিন হলেও ফেরত না দেয়ায় শামীমের পিতা ফালান বেপারী বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে তার ছোট ভাইয়ের কাছে চাইতে যায়। এতে ক্ষিপ্ত হয়ে ছোট ভাই কালাম বেপারী ঘরের দরজার লাঠি দিলে তার বড় ভাইয়ের মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই ফালান বেপারী মারা যায়।