Opu Hasnat

আজ ২১ অক্টোবর বৃহস্পতিবার ২০২১,

দামুড়হুদায় ব্ল্যাক বেঙ্গল জাতের ছাগলের মেলা ও পুরস্কার বিতরন চুয়াডাঙ্গা

দামুড়হুদায় ব্ল্যাক বেঙ্গল জাতের ছাগলের মেলা ও পুরস্কার বিতরন

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ব্ল্যাক বেঙ্গল জাতের ছাগলের মেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে উপজেলা পরিষদ চত্বরে ব্ল্যাক বেঙ্গল জাতের ছাগল উন্নয়ন ও সম্প্রসারন’ প্রকল্পের আওতায় উপজেলার খামারী দের নিয়ে এই মেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা জেলা প্রণিসম্পদ অফিসার ডা. গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু।

বিশেষ অতিথী ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা খাতুন, উপজেলা কৃষি সম্প্রসারন অফিসার অভিজিত কুমার বিশ্বাস ও দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবী। অনুষ্ঠান শেষে পুরস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

মেলায়  উপজেলার ৩৬জন খামারীর মধ্যে হিষ্টপুষ্ট ও বেশি (৪০) টি ছাগল পালন  প্রথম স্থান অধিকার করেন উপজেলার সীমান্তবর্তী প্রতাবপুর গ্রামের খামারী ফারুক হোসেন ও ২য় পুরস্কার লাভ করেন দামুড়হুদা উপজেলা সদরের রুমানা খাতুন। এছাড়াও সকল খামারীকে সান্তনা পুরস্কার দেওয়া হয়। অনুষ্ঠান পরিচালনা করেন দামুড়হুদা উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. মশিউর রহমান।