Opu Hasnat

আজ ১৮ আগস্ট বৃহস্পতিবার ২০২২,

জাতীয় শোক দিবসে রংপুরে রোভার ও স্কাউটসের শ্রদ্ধা নিবেদন রংপুর

জাতীয় শোক দিবসে রংপুরে রোভার ও স্কাউটসের শ্রদ্ধা নিবেদন

১৫ আগস্ট জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের ৪৬তম শাহাদত বা‌র্ষিকী‌ ও জাতীয়  দিবস উপলক্ষে বাংলা‌দেশ স্কাউটস, রংপুর সদর উপ‌জেলা, রংপুর জেলা ও রংপুর জেলা রোভা‌রের পক্ষ থে‌কে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে গভীর  শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়। 

১৫ আগস্ট সকালে রংপুর বঙ্গবন্ধু চত্ত্বর সংলগ্ন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন সদর উপজেলা স্কাউটের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার ও সভাপতি সদর উপজেলা স্কাউট মোছাঃ নূর নাহার বেগম, উপজেলা স্কাউট কমিশনার তৌহিদা বেগম, উপজেলা স্কাউট সম্পাদক সামছুল আলম। 

জেলা স্কাউটের পক্ষ থেকে স্কাউট কমিশনার ও জেলা শিক্ষা অফিসার রোখসানা বেগম, সম্পাদক আব্দুর রহিম, স্কাউট লিডার রফিকুল হক বাবু, স্কাউট লিডার আলেয়া খাতুন। জেলা রোভারের পক্ষ থেকে রোভার স্কাউট সদস্যদের সাথে নিয়ে বাংলাদেশ স্কাউটস রংপুরের সহকারি পরিচালক ও সদস্য সচিব জেলা রোভার এডহক কমিটি সুধীর চন্দ্র বর্মন। 

শ্রদ্ধাঞ্জলী নিবেদন শে‌ষে রংপুর ষ্টেশন ক্লাব মা‌ঠে বৃক্ষ‌রোপন করা হয়। বৃক্ষ‌রোপন কার্যক্র‌মে উপ‌স্থিত ছি‌লেন রংপুর জেলা প্রশাসক ও সভাপ‌তি, বাংলা‌দেশ স্কাউটস, রংপুর জেলা ও জেলা রোভার মোঃ আ‌সিব আহসান। এছাড়া জেলা স্কাউট‌সের সহ সভাপ‌তি ও অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক(‌শিক্ষা ও আই‌সি‌টি) মোছাঃ শাহানাজ বেগম এবং জেলা স্কাউটের কর্মকর্তাবৃন্দ। স্বাস্থ্য‌বি‌ধি মে‌নে রংপুর জেলার বিভিন্ন ইউনিটের প্রায় ৬০ জন স্কাউট, রোভার ও ইউ‌নিট লিডার এতে অংশগ্রহণ ক‌রেন।

এই বিভাগের অন্যান্য খবর