Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

নানা আয়োজনে খানসামা প্রশাসনের বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন দিনাজপুর

নানা আয়োজনে খানসামা প্রশাসনের বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন

দিনাজপুরের খানসামা উপজেলা প্রশাসনের নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে।

রবিবার (১৫ আগস্ট) দিনব্যাপী এসব আয়োজনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী বক্তব্য রাখেন সাবেক পররাষ্ট্র মন্ত্রী ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী, এমপি।

দিবসটি উপলক্ষে সকালে খানসামা উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, থানা পুলিশ ও মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ও দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী অর্পণ ও দোয়া মাহফিল শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা, পুরষ্কার বিতরণী ও অস্বচ্ছল সংস্কৃতিসেবীদের মাঝে অনুদান বিতরণ করা হয়।

ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু হাতেম, সহকারী কমিশনার (ভূমি) মারুফ হাসান,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, ওসি শেখ কামাল হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোখলেছুর রহমান ও সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

এছাড়াও খানসামা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স (পাকেরহাট) -এ উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং উপজেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান দোয়া ও প্রার্থনা করা হয়।