Opu Hasnat

আজ ১৯ সেপ্টেম্বর রবিবার ২০২১,

ব্রেকিং নিউজ

চিত্রনায়িকা পরীমনি আটক, বাসায় মাদকের ভান্ডার ! বিনোদনআইন ও আদালত

চিত্রনায়িকা পরীমনি আটক, বাসায় মাদকের ভান্ডার !

চিত্রনায়িকা পরীমনিকে আটক করেছে র‌্যাব। রাজধানীর বনানীর বাসায় বুধবার (৪ আগস্ট) বিকেলে টানা ৩ ঘণ্টা অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন গণমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন।

র‌্যাব জানিয়েছে, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই পরীমনির বাসায় অভিযান চালানো হয়। তার বাসায় অবৈধ মদ এবং বিপুল পরিমাণ মাদক পাওয়া গেছে। মদের বারের সন্ধানও মিলেছে তার বাসায়। এসব অবৈধ মাদক রাখার দায়ে পরীমনিকে আটক করা হয়েছে।

বুধবার বিকেল ৪টায় চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান শুরু করে র‌্যাব। তার বনানীর বাসার সামনে আইনশৃঙ্খলা বাহিনী অবস্থান নেয়। সেই সময় র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার প্রধান কমান্ডার খন্দকার আল মঈন জানিয়েছিলেন, সুনির্দিষ্ট কিছু তথ্যের ভিত্তিতেই পরীমনির বাসায় অভিযান পরিচালনা করা হচ্ছে। 

বুধবার দুপুরে বাসার নিচে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে খানিকটা উদভ্রান্ত ভঙিতে ফেসবুক লাইভে এসেছিলেন পরীমনি। সেই লাইভে তিনি জানান, কে বা কারা তার বাসায় ঢুকতে চাইছে তা তিনি নিশ্চিত নন।
 
বুধবার দুপুরে ফেসবুক লাইভে এসে পরীমনি বলেন, ‘সাদা পোশাকের বেশ কজন ব‌্যক্তি প্রথমে আমাদের বাসার প্রধান গেট দিয়ে ভেতরে ঢুকতে চান। তারা কারা জানতে চাইলে বলেন, ‘আমরা পুলিশ।’ পরে তারা গেট ভেঙে ভেতরে ঢুকে আমার ফ্ল্যাটের সামনে এসে দরজা খুলতে বলেন। ভয় পেয়ে বনানী থানায় ফোন করেছি।  আমি আমার জীবন নিয়ে খুব শঙ্কিত।’

প্রসঙ্গত, গেল জুনে রাজধানীর উত্তরায় ঢাকা বোট ক্লাবে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে ক্লাবটির এক কার্যনির্বাহী সদস্য ও শিল্পপতি নাসির ইউ মাহমুদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই মামলায় ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ দুই সপ্তাহ জেল খাটেন। এ ঘটনাটি দেশজুড়ে বেশ আলোড়ন তোলে।