Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

উপজেলা চেয়ারম্যান চপলের সুস্থতা কমনায় সুনামগঞ্জ পৌর মেয়রের দোয়া মাহফিল সুনামগঞ্জ

উপজেলা চেয়ারম্যান চপলের সুস্থতা কমনায় সুনামগঞ্জ পৌর মেয়রের দোয়া মাহফিল

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল সড়ক র্দূঘটনায় গুরুতর আহত হওয়ায় তার দ্রুত  সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ২টায় সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতের আয়োজনে পৌরসভার হলরুমে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারীরা অংশগ্রহন করেন।

পৌরসভার মেয়র নাদের বখতের সভাপতিত্বে দোয়া পরিচালনা করেন সুনামগঞ্জের কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মফিজুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র আহমদ নুর, কাউন্সিলর আবাবিল নুর, কাউন্সিলর ইয়াছিনুর রশিদ, কাউন্সিলর মো. মোশারফ মিয়া, মৃদুল চৌধুরী সহ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীগণ। নেতৃবৃন্দর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপলের দ্রুত সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

উল্লেখ্য, গত ৮মে সুনামগঞ্জ থেকে ঢাকায় যাওয়ার পথে নরসিংদীতে তার প্রাইভেট কারের সাথে অন্য একটি কারের মুখোমুখি সংঘর্ষে তার পা ভেঙ্গে তিনি গুরুতর আহত হন। গত ১১মে ঢাকার এভারকেয়ার হাসপাতালে তার অপারেশন হয়েছে এবং তিনি বর্তমানে ঐ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই বিভাগের অন্যান্য খবর