Opu Hasnat

আজ ১৩ মে বৃহস্পতিবার ২০২১,

জনপ্রিয়তা পাচ্ছে গৃহবধু দৃষ্টি রানী’র তৈরি মুসকান সিক্রেট হেয়ার ওয়েল! রাজবাড়ী

জনপ্রিয়তা পাচ্ছে গৃহবধু দৃষ্টি রানী’র তৈরি মুসকান সিক্রেট হেয়ার ওয়েল!

রাজবাড়ীতে তৈরি অর্গানিক প্রোডাক্ট মুসকান সিক্রেট হেয়ার ওয়েল দিন দিন জনপ্রিয়তা পাচ্ছে। এরই মধ্যেই অনলাইনের মাধ্যমে পন্যটি ছরিয়ে পরেছে দেশের ৬৪ টি জেলায়।

মুসকান সিক্রেট হেয়ার ওয়েলটির প্রস্তুুত কারক গৃহবধু দৃষ্টি রানী কুন্ড। এ বিষয়ে দৃষ্টি রানী কুন্ডর সাথে কথা হলে তিনি বলেন, নাটোর জেলার একটি ছোট গ্রামে আমি জন্ম গ্রহন করেছি। ছোট বেলা থেকে সখ ছিলো এমন কিছু করার যাতে মানুষ আমাকে অনুসরন করে মূল্যায়ন করে। কিন্তু অল্প বয়সেই বিয়ে হয় রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায়। স্বামী চাকুরী করেন। চাকুরীর পাশাপাশি আমাকে সব সময় উৎসাহ যোগাতেন তিনি। বাচ্চা, সংসার, পরিবার নিয়ে ব্যস্ততার মাঝে দিন শেষে ব্যর্থ মনে হতো নীজেকের। আরো বেশি ভেঙ্গে পরতাম যখন বন্ধু মহল আমাকে নিয়ে নানান ধরনের কথা বলতো। 

ঠিক সেই সময় দেখা পেলাম উইমেন এন্ড ই কমার্স ফোরাম (উহ) সেখানে কিছুদিন যুক্ত থাকার পর বুঝতে পরলাম নীজেকে তৈরি করার সঠিক প্লাটফর্ম হতে পারে এটা। উইমেন এন্ড ই কমার্স ফোরাম (উহ) এর প্রতিষ্ঠাতা নাছিমা আক্তার নিশা আমাদের মতো হাজারো নারীর জন্য কাজ করে যাচ্ছেন। সেই থেকে ঠিক করি আমি একজন সফল উদ্যোক্তা হবো।

দৃষ্টি রানী কুন্ড বলেন, চুলের যত্নে অর্গানিক তেলের বিকল্প নেই। আমিও চুলের যত্নে অর্গানিক তেল ব্যাবহার করে আসছি। তাই নীজের অভিজ্ঞতা কাজে লাগিয়ে তৈরি করে ফেললাম মেয়ের নামে মুসকান সিক্রেট হেয়ার অয়েল। সেই সাথে একটি ফেইসবুক পেইজ ও খুললাম মুসকান সিক্রেট হেয়ার অয়েল নামে। যা ইতিমধ্যে ব্যাপক সারা পেয়েছে। দেশের ৬৪ জেলায় আমি এই তেল সাপ্লাই দিচ্ছি। আমার স্বপ্ন বাস্তবায়নে সব সময় সহায়তা করেছে উইমেন এন্ড ই কমার্স ফোরাম (উহ)। 

তিনি আরো বলেন, ভবিষ্যতে স্বপ্ন দেখি আমার এই তেলটিকে ব্রান্ড হিসেবে দেখার। আমার চাওয়া বিদেশী পন্যের পিছনে না ছুটে আমার তৈরিকৃত এই তেলটি একবার হলেও মানুষ ব্যাবহার করে দেখুক। যদি উপকার পায় তবে অবশ্যই বার বার এর ব্যাবহার করবে তারা।