Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

আজ ২৬ এপ্রিল ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২৬ এপ্রিল ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ কর্মস্থানে আপনি কাউকে বেশি বিশ্বাস করবেন না। বন্ধুদের কাছ থেকে শত্রুর মতো ব্যবহার পেতে পারেন। সন্তানদের কর্মে সাহায্য করতে হতে পারে। বহুমুখী প্রতিভা থাকলে তা দেখানোর সুযোগ আসতে চলেছে। বিষয়-সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তি হতে পারে। স্ত্রীর সঙ্গে আলাপ আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান হতে পারে। চোখে হঠাৎ কোনও সমস্যা দেখা দিতে পারে।

বৃষ : পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে বয়সে ছোট কারও সঙ্গে কোনও বিষয়ে আলোচনা হবে। মনের মতো মানুষের দেখা পাবেন। আজ বাড়িতে বা কর্মস্থানে মাথা খুব ঠান্ডা রাখুন। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। শরীর খারাপ হওয়া থেকে সাবধান থাকুন। ভুল সিদ্ধান্তে ব্যবসায় অশান্তির যোগ রয়েছে।

মিথুন : কোনও আলোচনায় সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভাল। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের বুদ্ধিতে ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও কাজই করতে ভাল লাগবে না। পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। অফিসে হিসাব নিয়ে গণ্ডগোলের ফলে মানসিক চাপ থাকবে।

কর্কট : আজ বাড়ির কোনও গুরুজনের চিকিৎসার ব্যবস্থা করতে হতে পারে। বিজ্ঞান বিষয়ক আলোচনায় ছাত্রছাত্রীদের অগ্রগতির যোগ আছে। সংসারে কোনও কারণে ধৈর্য হারালে অশান্তির সৃষ্টি হতে পারে। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে।

সিংহ : আজ পরিবারে কারও ব্যবহারে আপনার ক্ষোভের সৃষ্টি হতে পারে। আজ সারাদিন খরচের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল খবর পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি।

কন্যা : আজ কোনও জায়গা থেকে নিরাশ হয়ে ফিরে আসতে হবে। বাড়িতে কোনও আত্মীয়ের সঙ্গে বিশেষ আলোচনা। ব্যবসায় খুব ভাল সুযোগ আসতে পরে। সমাজের কোনও কাজে ব্যস্ত হতে হবে। বেকারদের চাকরির যোগ আসতে দেরি আছে। ব্যবসায় ভাল ফল ও সঞ্চয় হতে পারে। শরীরে কোনও অংশে যন্ত্রণা নিয়ে কষ্ট পেতে হবে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদের আশঙ্কা। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা।

তুলা : প্রণয়ে আসক্তি বাড়তে পারে। ব্যবসার জন্য ভাল সময়। সঞ্চয় বৃদ্ধি পাবে। খেলাধূলায় জয় লাভের সম্ভাবনা। কোনও বাড়তি কাজ নিয়ে ব্যস্থ হতে হবে। গঠনমূলক কোনও কাজে উন্নতি হতে পারে। নীতি নিয়ে তর্ক বাধতে পারে। বাবার সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। অসৎ লোকের জন্য ক্ষতি হতে পারে। প্রেমে অভিমান বাড়তে পারে। আর্থিক চাপ থাকবে।

বৃশ্চিক : আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

ধনু : কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগের আশঙ্কা। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি মিলবে। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চাঞ্চল্য নিয়ে চিন্তা বাড়বে। আজ এমন কিছু কাজ করবেন যা আপনার অজান্তেই ভবিষ্যতের জন্য ভাল হবে। কোনও কথা গোপন করা নিয়ে দাম্পত্য কলহ বাধবে। আজ সারা দিন ব্যস্ততার মধ্যে কাটবে। স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। পুরনো ব্যধির থেকে মুক্তি মিলবে। অতিরিক্ত ভাবনা আপনার ক্ষতি করবে।

মকর : দাম্পত্য জীবনে শান্তি আসবে। কারও বিরোধিতা না করাই ভাল। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কিছু কেনাবেচা করার জন্য দিনটি শুভ। গুরুজনদের কথা মেনে চলুন। আপনার কোমল স্বভাব আপনাকে অনেকের কাছে প্রিয় করে তুলবে। কোনও জায়গা থেকে সুসংবাদ আসতে পারে। প্রচুর দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ। বিশ্বস্ত কেউ আজ ঠকাতে পারেন।

কম্ভ : কোনও কারণে কর্মে ব্যঘাত আসতে পারে। পড়াশোনায় বাধা আসতে পারে। ঝুকির কাজ না করাই শ্রেয়। সহকর্মীর সাহায্যে পদোন্নতির যোগ রয়েছে। মা-বাবার সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা। ব্যবসায় উপার্জনের জায়গায় বাধা আসবে। লিভারের জটিলতায় ভোগান্তির আশঙ্কা। অতিরিক্ত পরিশ্রমে শারিরিক দুর্বলতা বাড়বে।

মীন : মনের মতো কাজ না হলেও যেটা পাওয়া যাচ্ছে সেটা করাই ভাল। পরের বুদ্ধিতে আজ কোনও কারণে আপনি সমালোচনার শিকার হতে পারেন। আত্মীয়দের সঙ্গে পুরনো ঝঞ্ঝাট মিটে যেতে পারে। নিজের লক্ষে স্থির থাকতে পারলে কর্মে উন্নতি হবে। বাতের যন্ত্রনায় ভোগান্তির আশঙ্কা। নতুন জমি বা বাসস্থান কেনার যোগ আছে। ভাল কাজ করতে গিয়ে অপমানিত হতে পারেন। খুব কাছের কারও শরীর নিয়ে চিন্তা থাকবে।