Opu Hasnat

আজ ১১ মে মঙ্গলবার ২০২১,

ব্রেকিং নিউজ

স্বস্ত্রীক টীকা নিলেন প্রবীণ রাজনীতিবিদ দূর্গাপ্রসাদ তেওয়ারী নেত্রকোনা

স্বস্ত্রীক টীকা নিলেন প্রবীণ রাজনীতিবিদ দূর্গাপ্রসাদ তেওয়ারী

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার বর্ষীয়ান রাজনীতিবিদ, বৃটশ বিরোধী ও কৃষক আন্দোলনের নেতা কমরেড মনি সিংহের সহযোদ্ধা, স্বৈরাচার বিরোধী আন্দোলনে কারা নির্যাতিত গনমানুষের নেতা, মনি সিংহ মেলা উদযাপন কমিটির আহ্বায়ক সর্বজন শ্রদ্ধেয় বাবু দূর্গাপ্রসাদ তেওয়ারী (৯১) ও তার সহধর্মিণী কৃষ্ণা তেওয়ারী (৮০) কোভিড-১৯ ভাইরাস প্রতিরোধে টিকার দ্বিতীয় ডোজ নিলেন।  

রোববার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে টিকার দ্বিতীয় ডোজ নেন এই দম্পতি। দেশে টিকা দেওয়ার শুারুতেই গত ১০ ফেব্রুয়ারি ওই প্রবীণ দম্পতি প্রথম ডোজ নিয়েছিলেন। টিকা নেওয়ার পর কেনোরকম পার্শ্বপ্রতিক্রিয়া হয়নি বলে পারিবারিক সূত্রে জানা গেছে। বর্তমানে উভয়েই সুস্থ আছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, অত্র উপজেলায় করোনার প্রথম ডোজের টিকা নিয়েছেন ৪৫৩৮ জন এবং এ পর্যন্ত দ্বিতীয় ডোজ নিয়েছেন ২৮৩ জন।

বাবু দূর্গাপ্রসাদ তেওয়ারী বলেন, ‘দেশে যখন করোনাভাইরাস আসে, তখনই মনে হয়েছে, এটা একটা যুদ্ধ। সেই যুদ্ধে স্বাস্থ্যবিধি মেনে এতদিন ধরে আমরা জয়ী হতে পেরেছি। এখন আমরা আরেকটি আশা দেখতে পেলাম, সেটা হলো ভ্যাকসিন। মাননীয় প্রধানমন্ত্রীর দুরদর্শী চিন্তায় বাংলাদেশের মানুষের জন্য করোনার টীকা আনার ফলে বিনা পয়সায় নিতে পেরেছি আমরা। পরবর্তিতে আজ ২য় ডোজের টীকা নিলাম। আপনারাও টীকা নিয়ে নেন, আসুন আমাদের সকলের চেস্টায় দেশকে করোনামুক্ত করার চেষ্টা করি। আমি আমার এলাকাবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী কে ধন্যবাদ সহ তাঁর দীর্ঘায়ু কামনা করছি।’