Opu Hasnat

আজ ১১ মে মঙ্গলবার ২০২১,

ব্রেকিং নিউজ

বিয়ের রাতে নববধুকে হত্যা, স্বামীা ও শ্বশুড়-শ্বাশুড়ী আটক মাগুরা

বিয়ের রাতে নববধুকে হত্যা, স্বামীা ও শ্বশুড়-শ্বাশুড়ী আটক

মাগুরা জেলার শ্রীপুর উপজেলায় দাইড়পোল গ্রামে বিয়ের রাতেই মেঘলা খাতুন (১৭) নামে এক নববধূকে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১০ এপ্রিল) রাতে মাগুরার শ্রীপুর উপজেলার দাইরপোল গ্রামে। 

নিহত মেঘলা খাতুন শ্রীপুর উপজেলার দাইরপোল গ্রামের ফজলু শেখের মেয়ে। এটি পরিকল্পিতভাবে হত্যা বলে দাবি করছে মেয়েটির পরিবার।

মেঘলার বাবা ফজলু শেখ শ্রীপুর থানায় লিখিত অভিযোগ করে বলেন, ‘আমার মেয়ে মেঘলা খাতুনের সাথে একই গ্রামের চঞ্চল শিকদারের ছেলে সাব্বির শিকদারের দীর্ঘদিনের প্রেমের সর্ম্পক ছিল। গত বুধবার রাত ১০টার পরে মেয়েকে বাড়িতে না পেয়ে আমরা খোঁজাখুঁজি শুরু করি। ওইদিন দিবাগত রাত ৪টার দিকে সাব্বির  মেয়েকে বাড়িতে রেখে পালিয়ে যায়। এ বিষয়টি নিয়ে ছেলে পক্ষ ও আমরা শ্রীকোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কুতুবউল্লাহ হোসেন কুটির পরামর্শে সালিশে বসি। কিন্তু ছেলেপক্ষ সালিশ অমান্য করে চলে যায়। পরবর্তীতে ছেলে পক্ষ সবকিছু মেনে শনিবার রাতে বিয়ের আয়োজন করে। সেরাতেই ছেলের বাড়িতে যাওয়ার পরপরই মেয়ের পরে শুরু হয় নির্যাতন। তারা মেঘলাকে নির্যাতন করে হত্যা করেছে। ঘটনা শোনার পর আমরা ছেলের বাড়িতে ছুটে যাই এবং পুলিশে খবর দেই। এটা পরিকল্পিত হত্যা বলে আমরা মনে করছি।’ 
 
শ্রীপুর থানার অফিসার ইন চার্জ সুখদেব রায় জানান, ঘটনার পর পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সাব্বির, তার বাবা ফজলু শেখ ও মা সাজিনা খাতুনকে আটক করা হয়েছে।   

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তারেক আল মেহেদী জানান, ঘটনাটি পুলিশ তদন্ত করছে। ময়নাতদন্তের পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।    

এই বিভাগের অন্যান্য খবর