Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

আজ ২২ মার্চ ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২২ মার্চ ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : শত্রুভয় থেকে সাবধান। চিকিৎসার জন্য খরচ নিয়ে চিন্তা। বন্ধু বিবাদ বাড়তে পারে। কর্মস্থানে সম্মান নিয়ে টানাটানি পড়বে। বাবার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রিয় জনের জন্য মানসিক কষ্ট বাড়বে। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হবে। আজ ব্যবসা শুভ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। আজ সংসারে মাত্রাছাড়া খরচ হতে পারে। কোনও কাজে আজ বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন।

বৃষ : আজ কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি বিনয় প্রকাশ করতে পারেন। স্ত্রীর কথায় বিশেষ ভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন। খেলাধূলায় সুনাম করার সুযোগ হাতছাড়া হতে পারে। গুরুজনদের সঙ্গে মানসিক ক্লেশ। পুরনো পেটের ব্যথায় কষ্ট পেতে পারেন। কারও সমালোচনায় গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে। মাত্রাছাড়া রাগ সংসারে অশান্তি ডেকে আনতে পারে। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা। সংসারে শ্রীবৃদ্ধি হওয়ায় মানসিক শান্তি। সন্তানের ব্যাপারে অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে আলোচনা।

মিথুন : কারও প্রতি বেশি উদারতা না দেখানোই ভাল। ভ্রমণের সুযোগ বন্ধ হতে পারে। আজ নিজের অজান্তেই এমন কিছু কাজ করবেন যাতে সকলের প্রীতিলাভ করবেন। বন্ধুরা আজ আপনাকে ঠকাতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে মতান্তর সৃষ্টি হতে পারে। মহিলা সংক্রান্ত বিষয়ে বিপত্তি। আজ কাজের জায়গায় কথার উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে। উচ্চ বিদ্যার্থী ও সরকারি কর্মচারিদের শুভ দিন। আপনার ঋণ মকুব হতে পারে। মায়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। আজ আপনার খুব কাছের কেউ বা প্রিয় কারও সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।

কর্কট : আজ কোনও কাজের শুরু খুব ভাল হবে না। কর্মক্ষেত্রে ভাল সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। যাঁরা সঙ্গীত নিয়ে কাজ করেন তাঁদের জন্য ভাল সময় নয়। রক্তচাপে হেরফের হতে পারে। আত্মীয়দের সঙ্গে বিবাদ হতে পারে। প্রেমে অভিমান বাড়তে পারে।

সিংহ : অফিসে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য অশান্তির আশঙ্কা। আগুন থেকে বিপদের আশঙ্কা। প্রেমিকার সঙ্গে তর্কে জিতে আনন্দ। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম হতে পারে। অশান্তি থেকে সাবধান থাকুন। অর্থ চুরির আশঙ্কা। ব্যবসায় উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা হবে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। অফিসে কাজের চাপ বাড়বে।

কন্যা : অশান্তি থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি কোনও লাভ হতে পারে। প্রিয় জনের থেকে আঘাত লাগতে পারে। বন্ধুদের সঙ্গে অতিরিক্ত খরচ হবে। সঙ্গীতে সাফল্য পেতে পারেন। সংসারের জন্য অযথা খরচ হতে পারে। কাউকে কটূ কথা বলার জন্য দুঃখ পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। প্রিয়জনের কোনও খারাপ খবর আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে।

তুলা : ব্যবসায় কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বাড়বে। অর্শ জাতীয় রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে তর্কে না যাওয়াই ভাল হবে। তৃতীয় ব্যক্তির জন্য বাড়তি খরচ হতে পারে। একটু সাবধানে গাড়ি চালানো দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান হতে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বাড়বে। সম্পত্তি নিয়ে খরচ হতে পারে।

বৃশ্চিক : কেউ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের থেকে খারাপ কিছু ঘটতে পারে। প্রেমে বিবাদ বাধতে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি না নেওয়াই ভাল হবে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। আজ খুব ভাল যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না।

ধনু : বিবাহিত জীবনে অশান্তির সময়। ব্যবসায় চাপ বাড়তে পারে। দুর্বুদ্ধির জন্য কাজে সমস্যা হতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মানসিক কষ্ট। ব্যবসায় আয় বাড়তে পারে। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। কোনও উঁচু জায়গা থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য কষ্ট পেতে পারেন। কর্মস্থানে ব্যস্ত থাকার জন্য শরীরে সমস্যা বাড়বে।

মকর : অর্শের জন্য যন্ত্রণা বাড়বে। নতুন কাজের জন্য সুনাম পেতে পারেন। ব্যবসায় ভাল বুদ্ধির জন্য আয় বাড়বে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির পথে বাধা আসবে। স্ত্রীবিবাদ নিয়ে যন্ত্রণা বাড়তে পারে। শরীরে কষ্টের জন্য কাজে অনিহা আসতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। বাবা-মায়ের শরীর খারাপ থাকায় খরচ হবে। সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। শারীরিক রোগের জন্য মানসিক চাপ।

কুম্ভ : ব্যবসায় অশান্তি বাড়তে পারে। দূর দেশ থেকে প্রেমিকার খবর আসতে পারে। কাজের ক্ষেত্রে অশান্তি বাড়বে। অফিসে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় গুরুজনের সঙ্গে তর্ক। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। কোনও মহিলার প্রতি আসক্তি বাড়বে। সকালের দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ হতে পারে। প্রেমের ব্যাপারে অভিমান বাড়বে।

মীন : শারীরিক কষ্টের জন্য ব্যবসায় সময় নষ্ট হবে। স্ত্রীর সঙ্গে সম্পর্কে উন্নতি। ব্যবসায় বিবাদ থেকে সাবধান থাকা দরকার। বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। ভাল ব্যবসার সুযোগ কাজে লাগান। আজ মনের মতো আয় হবে না। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। সাধুসেবার জন্য শান্তি পাবেন।