Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং এ্যাসোসিয়েশন (ইমা’র) নতুন কমিটির দায়িত্ব গ্রহন মিডিয়া

ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং এ্যাসোসিয়েশন (ইমা’র) নতুন কমিটির দায়িত্ব গ্রহন

বাংলাদেশের সকল বেসরকারী টেলিভিশন এর বিপণন ও বিক্রয় বিভাগ নিয়ে গঠিত সংগঠন, ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং এ্যাসোসিয়েশন (ইমা’র) নির্বাচনে আগামী দুই বছরের জন্য সভাপতি পদে নিউজটোয়ান্টি ফোরের হেড অব মার্কেটিং মোঃ আনিসুর রহমান তারেক, সাধারন সম্পাদক পদে এনটিভি’র গৌতম চন্দ্র দাস, সহ-সভাপতি পদে গান বাংলা টিভির সৈয়দ নাবিল আশরাফ, একাত্তর টিভির শিবলী সাদিক কামরুল, আনন্দ টিভির এস. বি বুলবুল, চ্যানেল আইয়ের জিয়াউর রহমান সুমন, এটিএন নিউজর হারুনুর রশিদ জয় লাভ করেন। এছাড়াও অন্যান্য সব পদে বিনা প্রতিদ্বন্দিতায় জয় লাভ করেন।

দায়িত্ব অর্পন এবং পুনঃমিলনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান নির্বাচন কমিশনার মোঃ মাহমুদুল আলম খান। তিনি বাংলাভিশনের হেড অব মার্কেটিং পদে কর্মরত আছেন। যেহেতু সকল পদে বিনা প্রতিদ্বন্দিতায় জয় লাভ করেন তাই প্রধান নির্বাচন কমিশনার বার্ষিক সভার মাধ্যমে এই ঘোষনা দেন। এছাড়াও অন্যান্য আরও নির্বাচন কমিশনার পদে ছিলেন সুরনজিত সিনহা রানা, দেশ টিভি, ফয়সাল মোহাম্মদ উল্লাহ, যমুনা টিভি এবং মিনহাজ উদ্দিন, দুরুন্ত টিভি।

সহ-সাধারন সম্পাদক পদে তসলিম চৌধুরী, মোহনা টিভি, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ রাহাতুজ্জামান, বাংলাভিশন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ইলিয়াস হোসেন, মোহনা টিভি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ফেরদৌস নাইম পরাগ, ইটিভি, দপ্তর সম্পাদক পদে আবদুস সামাদ সোহাগ, মাছরাঙ্গা টিভি, আহমেদ মহসিন, একাত্তর টিভি, মোহাম্মদ আলমগীর কবির, ইটিভি, হুমায়ুন কবির, চ্যানেল আই, মোঃ মতিয়ার রহমান, বাংলা টিভি।