Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

কিশোরগঞ্জে পিআইবির তিনদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কিশোরগঞ্জ

কিশোরগঞ্জে পিআইবির তিনদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ কর্তৃক কিশোরগঞ্জ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের জন্য তিনদিন ব্যাপী “সাংবাদিকতায় বুনিয়াদী প্রশিক্ষণ” শীর্ষক  কর্মশালা বুধবার (১২ ফেব্রুয়ারি) থেকে শেষ হয়েছে। ১০ ফেব্রুয়ারী কর্মশালার সূচনা করেন প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ (পিআইবি) এর মহাপরিচালক জাফর ওয়াজেদ। কর্মশালায় কিশোরগঞ্জ জেলায় দৈনিক বাংলার নবন্ঠের নিজস্ব প্রতিবেদকসহ মোট ১৪০ জন সাংবাদিক অংশগ্রহণ করেন।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংবাািদকদের মাঝে সনদপত্র বিতরণ করেন কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা এ্যাড. জিল্লুর রহমান। সমাপনী অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক সাইফউদিন আহমেদ লেলিনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কিশোরগঞ্জ সার্কিট হাউজ এবং উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন প্রেস ইন্সটিটিউট বাংলাদেশের প্রশিক্ষক পারভীন এস রাব্বী, চ্যানেল আই’র যুগ্ম বার্তা সম্পাদক হাফসা হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক আসাদুজ্জামান কাজল, এমআরডিআই এর হেড অব ইনভেস্টিগেটিভ জার্নালিজম বদরুদ্দোজা বাবুসহ অভিজ্ঞ প্রশিক্ষককবৃন্দ।