Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

‘Friends Association’ এর উদ্যোগে ৬০ পথশিশুর মাঝে খাদ্য বিতরণ সংগঠন

‘Friends Association’ এর উদ্যোগে ৬০ পথশিশুর মাঝে খাদ্য বিতরণ

 ‘মানবতা বেঁচে থাকলে বেঁচে থাকবেন আপনি’ স্লোগানকে সামনে রেখে এগিয়ে যাচ্ছে Friends Association সংগঠন। প্রতি বছরের  ন্যায় এবার ও নতুন কিছু করার মাধ্যমে  নতুন বছর শুরু করেছে সংগঠনটি। 

১ জানুয়ারি ২০২১  দুপুর ২ টার সময় পথশিশুদের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। ভিক্টোরিয়া পার্ক, সদরঘাট লঞ্চ টার্মিনাল এলাকার বিভিন্ন পয়েন্টে  পথশিশুদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। 

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের আহবায়ক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১২ তম আবর্তনের শিক্ষার্থী মোঃ রোকনুজ্জামান টুকু। এছাড়া আরো উপস্থিত ছিলেন রাকিবুল ইসলাম, ইব্রাহিম শেখ, রাসেল হোসেন, মাহমুদা আক্তার টুকুমনি ও সোনিয়া আক্তার।

আজকের কর্মসূচি সম্পর্কে  সংগঠনের আহবায়ক রোকনুজ্জামান টুকু বলেন, মানুষের জন্য ভালো কিছু করতে পারা আত্মতৃপ্তি সঞ্চারণ করে, অন্যরকম একটা ভালো লাগা কাজ করে। সমাজের একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে, নিজেদের দায়বদ্ধতার জায়গা থেকে সবাইকে করোনার এ-ই টানাপোড়নের মাঝে এগিয়ে আসা উচিত। পরষ্পরের মাঝে ভ্রাতৃত্বের বন্ধন গড়ে তুলতে ছোট ছোট উদ্যোগ ঐ যথেষ্ট বলে মনে করি আমি।  মানুষ হিসেবে সবাই সমান এই চিন্তা চেতনা প্রত্যেকের মাঝে জাগ্রত করতে হবে। তাহলেই বেঁচে থাকবে মানবতা, বেঁচে থাকবেন আপনি-আমি সবাই ।

মানবতার ধ্বনিকে সামনে রেখে  আমি ও আমার  Friends Association সহযোদ্ধারা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি, ভবিষ্যতেও এধারা অব্যাহত থাকবে বলে আমি আশা পোষণ করি।

এই বিভাগের অন্যান্য খবর