Opu Hasnat

আজ ১৯ অক্টোবর মঙ্গলবার ২০২১,

কটিয়াদীতে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক জসিমের শোডাউন কিশোরগঞ্জ

কটিয়াদীতে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক জসিমের শোডাউন

আসন্ন কটিযাদী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাংবাদিক, লেখক ও সংগঠক হামিদ মোহাম্মদ জসিম বিশাল মোটরসাইকেল শোডাউন করেছেন। 

শনিবার সকালে পৌরসভার বেথইর আনন্দ বাজার থেকে পাঁচশতাধিক মোটরসাইকেল, অটো গাড়ির বহর নিয়ে শোডাউনটি শুরু হয়ে ০৯ টি ওয়ার্ডের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

শোডাউন শেষে সেখানে এক পথ সভা অনুষ্ঠিত হয়। এ সময় তার সমর্থকরা তার মনোয়নের দাবীতে বক্তব্য রাখেন। বক্তারা আওয়ামী লীগ পরিবারের সন্তান, দৈনিক বাংলাসময় ও সাপ্তাহিক বাংলাবিচিত্রার নির্বাহী সম্পাদক হামিদ মোহাম্মদ জসিম কে আসন্ন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়ার জন্য দলীয় প্রধান বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবী জানান। 

পথসভায় সংক্ষিপ্ত বক্তব্যে সাংবাদিক হামিদ মোহাম্মদ জসিম সকলের কাছে দোয়া কামনা করেন। তিনি বলেন, দলের মনোনয়ন বোর্ডের প্রধান জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে কটিয়াদী পৌরসভার মেয়র পদে মনোনয়ন দেন তাহলে পৌরবাসীর কল্যাণে নিবেদিত ভাবে কাজ করে যাবো এবং  পৌর নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবো ইনশাল্লাহ।

জানা গেছে, দলীয় মনোনয়ন পেতে তিনি অনেক দিন যাবত মাঠে ব্যাপক প্রচার- প্রচারণা করে আসছেন। সাধারন মানুষের কাছে দোয়া চেয়ে নিয়মিত উঠান বৈঠক, মতবিনিময় সভা, পৌর ওয়ার্ড কমিটির কাউন্সিলসহ দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করছেন। প্রচার- প্রচারণায় মাধ্যমে তিনি ইতোমধ্যে পৌরবাসীর নজরে এসেছেন।

শোডাউন ও পথসভায় দলীয় নেতা কর্মী সহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।