Opu Hasnat

আজ ২৯ নভেম্বর সোমবার ২০২১,

বড়াইগ্রাম এক বিধবা নারীকে ধর্ষণের চেষ্টা নারী ও শিশুনাটোর

বড়াইগ্রাম এক বিধবা নারীকে ধর্ষণের চেষ্টা

নাটোরের বড়াইগ্রামে এক বিধবাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটেছে। ঈদুল আযহার দিন শনিবার দিবাগত রাত ১১ টার দিকে উপজেলার বনপাড়া পৌরসভার আটুয়া গ্রামের আজহার আলীর ছেলে জামাল উদ্দিন একই গ্রামের মৃত আব্দুল জলিলের স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এমতাবস্থায় বিধবার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে জামাল পালিয়ে যায়।

জানা যায়, মেয়েটি বিধবা হওয়ায় পেটের দায়ে মাঠে কৃষি কাজ করে সংসার চালায়। আর এই অসহায়ত্বের সুযোগ নেয় জামাল উদ্দিন। অনেকদিন ধরেই অনেক ধরনের কুপ্রস্তাব দিয়ে আসতে থাকে বিধবা নারীকে। মেয়েটি জামালের প্রস্তাবে রাজি না হ‌ওয়ায় তৈরি হয় ব্যক্তিগত আক্রোশ আর এই আক্রোশের প্রতিফলন ঘটে ঈদুল আযহার দিন রাত ১১টার দিকে। 

এ ঘটনা নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয় কিন্তু মেয়েটি অসহায় ও দরিদ্র হওয়ায় সাহস করতে পারেনি পুলিশি সহায়তা নেওয়ার। বিধবা মেয়েটি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের কাছে গিয়ে পুরো ঘটনা জানায় কিন্তু তারাও দিতে পারেনি কোন সুরাহা।

এ ব্যাপারে আটুয়া গ্রামের ওয়ার্ড কাউন্সিলর দুলাল উদ্দিন এর কাছে জানতে চাইলে তিনি জানান, বিধবা মেয়েটি তার কাছে এসেছিল তিনি ঘটনা শোনার পরে জামাল উদ্দিনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে জামালের কোনো খোঁজ পাওয়া যায়নি তাই মেয়েটিকে পুলিশি সহায়তা নেওয়ার কথা বলি।

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, নারী ও  শিশু নির্যাতনের বিরুদ্ধে আমরা সবসময়ই তৎপর। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।