Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

ছোট ভাইয়ের জানাজায় অংশ নিতে রোববার মিঠামইন আসছেন রাষ্ট্রপতি কিশোরগঞ্জ

ছোট ভাইয়ের জানাজায় অংশ নিতে রোববার মিঠামইন আসছেন রাষ্ট্রপতি

করোনায় রাষ্ট্রপতির ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাইয়ের মৃত্যুতে কিশোরগঞ্জের সর্বত্র নেমে এসেছে শোকের ছায়া। রবিবার জানাজায় অংশ নিতে বঙ্গভবন থেকে মিঠামইনে আসছেন রাষ্ট্রপতি।

রাষ্ট্রপতির ছোট ভাই ও সহকারী একান্ত সচিব বীর মুক্তিযোদ্ধা মো : আব্দুল হাই’র (৬৭) মৃত্যুর খবর প্রচারের সাথে সাথে কিশোরগঞ্জ জেলার সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। তিনি এলাকায় সৎ, বিনয়ী, সদাচারী ও সাদা মনের মানুষ হিসেবে পরিচিত ছিলেন। বীর মুক্তিযোদ্ধা মো.আবদুল হাই তার সরলতা ও সৎ  চরিত্রের জন্য আত্মীয়-স্বজন ও বড় ভাইয়ের কাছে তিনি ছিলেন অত্যন্ত কাছের ও প্রিয় মানুষ। তিনি স্ত্রী, প্রকৌশলী পুত্র ও দুই ডাক্তার মেয়ে রেখে গেছেন।

রবিবার দুপুর ৩টায় জেলার মিঠামন উপজেলার কামালপুর গ্রামে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে পারিবারিক কবরস্থানে  পিতা-মাতার কবরের পাশে দাফন করা হবে।

তার জানাজায় অংশ নিতে রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ রবিবার দুপুর ২টা থেকে ২.৩০ টার মধ্যে ছোট ভাইয়ের মরদেহের সাথে জন্মস্থান কামালপুর গ্রামে নিজ বাড়িতে পৌঁছবেন। ওইদিনই তিনি জানাজা ও দাফন শেষে বঙ্গভবনে পৌঁছবেন।

সামাজিক মাধ্যমে  রাষ্ট্রপতির ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাইয়ের মৃত্যুতে শোক জানিয়ে হাজার হাজার পোষ্ট হচ্ছে, যা দেখেই বোঝা যায় সাধারণ মানুষের প্রবল আন্তরিকতা ও ভালবাসা রয়েছে রাষ্ট্রপতির পরিবারের প্রতি।