Opu Hasnat

আজ ২ জুলাই শনিবার ২০২২,

মোহাম্মদ নাসিম ও ধর্ম প্রতিমন্ত্রীর মৃত‌্যুতে রুহিয়া সমন্বিত প্রেসক্লাবের শোক মিডিয়াঠাকুরগাঁও

মোহাম্মদ নাসিম ও ধর্ম প্রতিমন্ত্রীর মৃত‌্যুতে রুহিয়া সমন্বিত প্রেসক্লাবের শোক

মোঃ আনোয়ার হোসেন, ঠাকুরগাঁও : সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ও ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রুহিয়া সমন্বিত প্রেস ক্লাব।

রবিবার সকাল ৮টায় ১মিনিট নিরবর্তা পালনের মাধ‌্যমে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এ সময় সংক্ষিপ্ত বক্তব‌্য রাখেন, রুহিয়া সমন্বিত প্রেস ক্লাবের যুগ্ন আহব্বায়ক সাংবাদিক আনোয়ার হোসেন। তিনি বলেন- সাংবাদিক শুধু এরাই নন যারা পত্রিকায় লিখে ও ক‌্যামড়া এর সামনে দাড়িয়ে কথা বলে। প্রকৃত সাংবাদিক হইল তারাই যারা আমাদেরকে সঠিক সময়ে সঠিক তর্থ দেয়।

বর্তমানে করোনা ভাইরাস এর কারণে দেশের সকল শ্রেণীর মানুষ আতঙ্কে দিন কাটছে। আমরা দেখতে ও শুনতে পারছি যে গত ২৪ঘন্টা পার হতেই না হতেই আওয়ামীলীগের দুই কর্ণধার সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ও ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ মৃত‌্যুবরণ করেন। তাই আমাদেরকে নিজেও সচেতন থেকে কাজ করতে হবে এবং অন‌্য জনকেউ সচেতন থাকার পরামর্শ দিতে হবে।

উল্লখ্য, সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম শনিবার (১৩ জুন) বেলা ১১টা ১০ মিনিটে রাজধানীর শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ও ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ রাত ১১টা ৪৫ মিনিটে সিএমএইচ এ চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এই বিভাগের অন্যান্য খবর