Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

মৌলভীবাজারে স্ত্রী-শাশুড়িসহ ৪ জনকে হত্যার পর আত্মহত্যা মৌলভীবাজার

মৌলভীবাজারে স্ত্রী-শাশুড়িসহ ৪ জনকে হত্যার পর আত্মহত্যা

মৌলভীবাজারের বড়লেখায় স্ত্রী, শাশুড়ি ও দুই প্রতিবেশীকে কুপিয়ে হত্যার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন নির্মল (৩০) নামে এক যুবক। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৫ জনের মরদেহ উদ্ধার করেছে। 

রবিবার (১৯ জানুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের পাল্লাতল চা বাগানে এ ঘটনা ঘটে।

হত্যার শিকার ৪ জন হলেন- নির্মলের স্ত্রী জলি (২৬), শাশুড়ি লক্ষ্মী (৪৫), প্রতিবেশী বসন্ত (৩৭) ও তার মেয়ে শিউলি (৬)। নিহতরা পাল্লাতল এলাকায় চা শ্রমিকের কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোর ৫টার দিকে নির্মল ও ডলির মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে ডলিকে মারধর করতে থাকলে ডলি দৌড়ে অন্য ঘরে বাবা-মায়ের কাছে চলে আসে। তখন নির্মল ধারালো অস্ত্র দিয়ে ডলিকে কোপাতে থাকে। তাকে রক্ষা করতে শাশুড়ি ছুটে এলে তাকেও কোপায় নির্মল। এ সময় দুই প্রতিবেশী এগিয়ে এলে তাদেরও সে কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হলে ঘাতক নির্মল নিজের ঘরে গিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

ঘটনার পর গুরুতর আহত একজনকে সিলেট ওসমানী মেকেকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রাম ভোজন কৈরী।

মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুখ আহমদ জানান, পুলিশ ঘটনাস্থলে আছে। ৫ জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।