Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

শিবগঞ্জে যুবকের দু’হাত কেটে দিয়েছে দুর্বৃত্তরা চাঁপাইনবাবগঞ্জ

শিবগঞ্জে যুবকের দু’হাত কেটে দিয়েছে দুর্বৃত্তরা

চাঁপাইনবাবগঞ্জে এক যুবকের দুই হাতের কব্জি থেকে কেটে দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত রাত ২টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে। ওই যুবকের নাম রুবেল আলী (২৮)।

বৃহস্পতিবার ভোরে রুবেলকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। 

রুবেলদের বাড়ি নয়ালাভাঙ্গা গ্রামে। বাবার নাম খোদাবক্স। রুবেল একজন আম ব্যবসায়ী।

রুবেলের অভিযোগ, তার চাচাতো ভাই ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবদুস সালামের সঙ্গে নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফয়েজ উদ্দিনের বিরোধ রয়েছে। শিবগঞ্জ সীমান্তের চরপাকা গরুর খাটাল নিয়ে তাদের এ বিরোধ। এর জের ধরে চেয়ারম্যানের নির্দেশে তার হাত কেটে দেয়া হয়েছে।

আহত রুবেল জানান, বুধবার রাত ১০টার দিকে রুবেল এবং তার দুই বন্ধু রবিউল ও হাবু চেয়ারম্যানের ব্যক্তিগত কার্যালয়ের সামনে দিয়ে যাচ্ছিলেন। চেয়ারম্যান তখন তার লোকজন দিয়ে তাদের আটকান এবং একটি ঘরে নিয়ে তাদের রাখা হয়।

রুবেল ছেড়ে দেয়ার অনুরোধ জানালে চেয়ারম্যান তাকে চুপচাপ বসে থাকতে বলেন। এরপর রাত ২টার দিকে রুবেলকে হাত বেধে স্কুলের পেছনে নিয়ে তার হাতে কেটে ফেলার নির্দেশ দেন চেয়ারম্যান।

তখন হোসেন আলী ও জিয়া নামের দুই ক্যাডার তার দুই হাতের কব্জি কেটে ফেলে রেখে চলে যায়। পরে চিৎকার শুনে রুবেলের বন্ধুরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

রুবেলের হাত কেটে ফেলার বিষয়ে কথা বলতে একাধিকবার ফোন করা হলেও চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ধরেননি। তাই তার বক্তব্য পাওয়া যায়নি।

শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুল ইসলাম জানান, সকালে তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে কাউকে আটক করা হয়নি। কারা এ ঘটনা ঘটিয়েছে তা তারা তদন্ত করে দেখছেন।