Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

রাজবাড়ীতে দুই ভাইয়ের যাবজ্জীবন, অন্য ভাইয়ের ১ বছরের জেল রাজবাড়ী

রাজবাড়ীতে দুই ভাইয়ের যাবজ্জীবন, অন্য ভাইয়ের ১ বছরের জেল

রাজবাড়ীতে ছালাম সর্দার ও রজব সর্দার নামে দুই ভাইয়ের যাবজ্জীবন এবং  আলেক সর্দার নামে অপর ভাইয়ের এক বছরের কারাদন্ড দিয়েছে আদালত। সাজাপ্রাপ্ত তিনজন আপন ভাই ও রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের সমেশপুর এলাকার ইসমাইল সর্দারের ছেলে। রবিবার দুপুরে রাজবাড়ীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাসুদ করিম এ রায় দেন।

মামলা সুত্রে জানাযায়, গত ২০০৩ সালের ৫ মে সোমবার দিবাগত রাতে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের সমেশপুর এলাকার মোঃ হাকিম উদ্দিন মোল্লার ছেলে আরিফ মোল্লা একই এলাকার ইসমাইল সর্দারের তরমুজ খেতের পাস দিয়ে যাওয়ার সময় ইসমাইল সর্দারের তিন ছেলে ছালাম সর্দার, রজব সর্দার ও আলেক সর্দার আরিফ মোল্লাকে বেধরক মারপিট করে আহত করে। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতাল পরদিন ফরিদপুর ও ফরিদপুর থেকে ঢাকা মেডিকেলে স্থানান্তার করে চিকিৎসক। চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আরিফ মোল্লা। এ ঘটনায় ২০০৩ সালে ৭ মে রাজবাড়ী সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন আরিফ মোল্লার পিতা হাকিম উদ্দিন মোল্লা।

রাজবাড়ীর অতিরিক্ত জেলা ও দায়া জজ কোর্টের পেশকার মোঃ ওদুদ হাসান জানান, এই হত্যা মামলাটি দীর্ঘ্যদিন শুনানির পর রবিবার দুপুরে বিচারক মাসুদ করিম রায় দেন এতে দুইজনের যাবৎজ্জীবন ও একজনের কারাদন্ড প্রদান করা হয়েছে।