Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

সাভার ও নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ ঢাকানোয়াখালী

সাভার ও নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

প্রতিদিন সড়কে বেড়েই চলেছে মৃত্যুর মিছিল। এ ধারা যেন আর থামছে না। আজ সোমবার সকালেও সাভার ও নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু হয়েছে।

জানা গেছে, নোয়াখালীর সেনবাগ উপজেলার সেনবাগ রাস্তার মাথা এলাকায় পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৩ জন। আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন, ওই উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর রাজারামপুর গ্রামের ইমান আলীর স্ত্রী ফিরোজা বেগম, তার ছেলে মোহন ও মোহনের সাত বছরের ছেলে মিরান।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে সাভারে ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় এক প্রকৌশলীসহ ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অন্তত ৫ জন। সোমবার ভোরে ঢাকা-আরিচা মহাসড়কে সাভারের বলিয়ারপুর এসএন সিএনজি পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মির আখতার গ্রুপের পিকআপে করে সিরাজগঞ্জ থেকে ঢাকায় ফিরছিলেন ওই তিন জন। এ সময় তাদের বহনকারী পিকআপটি এসএন সিএনজি পাম্পের সামনে পৌঁছে সামনে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দিয়ে দুমড়ে মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই পিকআপে থাকা মির আখতার গ্রুপের ইঞ্জিনিয়ার জহুরুল ইসলাম (৫৫), চালক খলিলুর রহমান (৬৫) ও নুরন্নবী নিহত হন।

এই বিভাগের অন্যান্য খবর