Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

শোকের মাসে বশেমুরবিপ্রবিতে আলোচনা সভা ক্যাম্পাস

শোকের মাসে বশেমুরবিপ্রবিতে আলোচনা সভা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) এক আলোচনা সভা বুধবার অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের মানবিক অনুষদের ডীন ও শিক্ষক সমিতির সভাপতি মোঃ আশিকুজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বঙ্গবন্ধু পরিষদের সমন্বয়ক মোঃ মোজাহিদুল ইসলাম শিমুল ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অধ্যাপক ড. লুৎফর রহমান।

আলোচনা সভায় বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ চর্চার উপর মনোনিবেশ করতে সকলকে উদ্বুদ্ধ করেন এবং তাঁর রাজনৈতিক সংগ্রামী জীবন সম্বন্ধে জানতে তরুণ প্রজন্মকে বিশেষ আহ্বান জানান। আলোচনা সভার শেষে বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন বঙ্গবন্ধুর আত্মজীবনী নিয়ে রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।