Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

ফেনীতে ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৬ ফেনী

ফেনীতে  ট্রাকের সঙ্গে  মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৬

ফেনীতে গরুবাহী ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছেন। সোমবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুহুরীগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রবাসী এক স্বজনকে আনতে লক্ষ্মীপুর থেকে মাইক্রেবাসযোগে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে যাচ্ছিলেন তারা। মাইক্রোবাসটি মহাসড়কের মুহুরীগঞ্জ এলাকায় পৌঁছালে ইউটার্ন নেয়ার সময় গরুবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লেগে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ২ শিশু, ৩ নারীসহ ৬ জন নিহত হন। আহত হন অন্তত ৭ জন।


নিহতদের মধ্যে মাইক্রোবাস চালক শরিফ রহমানের (৪২) নাম জানা গেলেও বাকিদের পরিচয় এখনও পাওয়া যায়নি। শরিফ লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার চরমোহনা গ্রামের সিরাজ মোল্লার ছেলে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে আধুনিক ফেনী সদর হাসপতালে পাঠান। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করতে পারলেও চালককে আটক করতে পারেনি পুলিশ।

ফেনী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) অসীম কুমার সাহা বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে আনা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ইনচার্জ আবদুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ক্ষতিগ্রস্ত ট্রাক ও মাইক্রোবাস সরিয়ে ফেলা হয়েছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।